এক নির্বিক সাংবাদিকের করোনা উপেক্ষা করে খবরের নেশায় ছুটে চলার গল্প!

বিশেষ প্রতিনিধি/দৈনিক আজকালের দর্পন: বাংলাদেশ থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক আজকালের দর্পন পত্রিকার প্রকাশক/সম্পাদক জীবন কৃষ্ণ দেবনাথ। তিনি এ করোনাকে উপেক্ষা করে নিজের জীবন বাজি রেখে তার সংবাদ সংগ্রহের কাজ অব্যাহত রেখেছেন। ছুটে চলেছেন এক প্রাপ্ত থেকে অন্য প্রাস্তে। সম্প্রতি প্রধানমন্ত্রী তবহিল হতে পাওয়া চিকিৎসার অর্থও ব্যয় করেছেন এ করোনার কঠিন সংকটে মানুষের মাঝে।মানবতার কল্যাণে নিবেদিত প্রাণ সাংবাদিক জীবন কৃষ্ণ দেবনাথের পাশে বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি। করোনায় মানুষের সাহার্য্যে পাশে থাকার জন্য বিভিন্ন বিত্তবানদের নিকট থেকে নিকট সাক্ষাৎকার সহ বিভিন্ন করোনা প্রচারনায় তিনি নিজেকে রেখে সর্বদা ব্যস্ত। তার এ ছুটে চলাকে স্বাগত জানান স্থানীয় প্রশাসন ও অভিজ্ঞ মহলের গুনিজনরা। অভিজ্ঞ মহলের ধারণা এভাবে যদি যার যার স্থান থেকে করোনায় মানবসেবায় সবাই ছুটে আসেন তাহলে দেশে অনেকাংশে অসহায় মানুষ করোনায় দুর্ভিক্ষের কিছুটা স্বস্তি পাবে বলে মনে করেন বিশেষজ্ঞ মহল। তার পত্রিকার ক্যামেরা নিয়ে ছুটে চলা অব্যাহত রেখেছেন অব্যাহত।

দেশের সকল বৃত্তবানরা যদি এভাবে ” সাংবাদিক জীবন কৃষ্ণ দেবনাথের মত জন কল্যাণে কাজ করতো দেশটা আজ অন্যরকম হয়ে যেতো, সাংবাদিকরা ও জনগনের সেবক শুধু কাগজে কলমে নয়, কর্মে ও সেবক, মানবতার পরিচয় দেয়।  দৈনিক আজকালের দর্পণ.. পত্রিকার সম্পাদক ও প্রকাশক, জাতিয় দৈনিক স্বদেশ প্রতিদিন, পত্রিকার চট্রগ্রাম ব্যুরোপ্রধান জীবন কৃষ্ণ দেবনাথ কতৃক জরুরী বার্তা। শুধু তাই নয় তিনি প্রধানমন্ত্রীর তহবিল হতে পাওয়া তার চিকিৎসার  টাকা ব্যয় করে নিজ উদ্যোগে এ করোনায় হতদরিদ্রের মাঝে যত টুকু সামর্থ্য্য অনুযায়ী প্রকাশ্যে অপ্রকাশ্যে এ কার্যক্রম চালিয়ে যাচ্ছে। তিনি বিশেষ করে আহ্ববান জানান, যদি স্থানীয় বিত্তবানরা সবাই এ মহামারীর সময় ‍দু্স্থ গরিবদের পাশে এগিয়ে আসেন তাহলে অতিশয় মহামারীর এ দুভিক্ষ কাঠিয়ে উঠা সম্ভব হবে। তিনি আরো বলেন; বর্তমানে করোনা ভয়াবহ পরিস্থিতিতে দেশের বিত্তবান সমাজ ও সমাজ সেবকরা ইচ্ছা করলে মানবতার কল্যাণে  দৈনিক আজকালের দর্পণ ও স্বদেশ প্রতিদিনের মানবতার পাশে এসে দাঁড়াতে পারেন। তাদের দেওয়া দান নির্বিেঘ্ন গ্রহণ করা হবে বলে দৈনিক আজকালের দর্পণ পত্রিকার চেয়ারম্যান জীবন কৃষ্ণ দেবনাথ বলেন দেশে বিদেশে যে যেখানে অবস্থান করেছেন ইচ্ছা করলে আপানারও আমাদের পাশে থেকে মানবতার সঙ্গী হয়ে অসহায় নিপীড়িত জনগণের পাশে এ কঠিন পরিস্থিতিতে তুলে দিতে পারেন আপনার এ ত্যাগের দানের একটি অংশ। যে কোন স্থান থেকে নগদে অথবা কাপড়-চোপড়, ‍শুকনা খাবার প্রেরণ করে দৈনিক আজকালের দর্পণ কল্যাণ অংশীদার হতে পারেন। তাই আপনি চাইলে দেশ বিদেশ থেকে বিকাশের মাধ্যেমেও মানবতার কল্যাণে এগিয়ে এসে সহযোগিতা করতে পারেন। তাই আমাদের সার্বক্ষণিক পাসোর্নাল বিকাশ নাম্বারে আর্থিক সহায়তা প্রদান করতে ০১৮৭২০৫৭৪৯৯ নাম্বারে যোগাযোগ করতে পারেন।

প্রিয় ইপিজেড, ও পতেঙ্গাবাসী, অত্র এলাকার গরীব, অসহায় , দুস্থ এবং বয়োবৃদ্ধ , যাদের জরুরী প্রয়োজন মিটানোর সাধ্য নেই তাদের প্রতি অনুরোধ বিশেষ করে আপনাদের খাবার সংকট বা ঔষধের সংকটে থাকলে নিম্মোক্ত নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ রহিল । দৈনিক আজকালের দর্পণ সেবক টিম পৌছে যাবে আপনার দুয়ারে । বাসায় থাকুন, সুস্হ থাকুন, নিরাপদে থাকুন ।

মানব সেবাই প্ররম ধর্ম ….
জীবন কৃষ্ণ দেবনাথ, সম্পাদক ও প্রকাশক
দৈনিক আজকালের দর্পণ : ০১৮৭২০৫৭৪৯৯
, ০১৬৩১৯৭৯৭৯৯
দৈনিক আজকালের দর্পণ
ডা: আলম ভবন ৪ তলা, এমএ আজিজ সড়ক, সিইপিজেড, ( ফ্রিপোট) চট্টগ্রাম।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।