ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল ! দেশ ও সমাজ থেকে মাদক ও সন্ত্রাস দূরীকরণে ক্রীড়ার কোন বিকল্প নেই: আলহাজ্ব রেজাউল করিম মাস্টার

দৈনিক আজকালের দর্পণ; মীরসরাই জোরারগঞ্জ প্রতিনিধি:

মীরসরাইয়ে জোরারগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রীতি ফুটবল টুর্নামেন্ট ২১ ইং অনুষ্ঠিত হয়। গত ৫ মার্চ শুক্রবার চট্টগ্রাম মীরসরাইয়ে জোরারগঞ্জে মুজিব শতবর্ষ উপলক্ষে প্রীতি ফুটবল টুর্নামেন্ট ২১ ইং অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক  আলহাজ্ব রেজাউল করিম মাস্টার, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরশীনগর ফিউচার পার্ক।

উক্ত প্রীতি ফুটবল টুর্নামেন্ট ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন মস্তাননগর কাটাবিলে অনুষ্ঠিত হয়। এতে উদ্বোধক ছিলেস মোঃ নাছির উদ্দীন দিদার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীরসরাই উপজেলা আওয়ামীলীগ, প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আরশীনগর ফিউচার পার্ক। মোঃ কামরুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, মোঃ আবু তাহের, মোঃ জি.এম শহীদ উদ্দীন চৌধুরী, মোঃ মাঈনউদ্দীন টিটু, মোঃ নাজিম উদ্দীন অপু, মোঃ শাহীনুর রহমান শাহীন, মোঃ ফারুক মালুম, মোঃ জসিম উদ্দীন, মোঃ শফিকুর রহমান, মোঃ হাজী মোঃ মাঈনউদ্দীন, মোঃ আবুল কাশেম, মোঃ আবু তাহের, মোঃ আবুল বশর মেম্বার, বাবু বিধান কর, মোঃ মোশারফ হোসেন, মোঃ জাহিদুল ইসলাম সুজন, মোঃ আমির হোসেন প্রমূখ।

এতে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ সিরাজ বাঙালী, মোঃ এনামুল হক সওদাগর, মোঃ নুরুল আমিন ভুট্ট, বাবু গোপাল চন্দ্র নাথ, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আনোয়ার হোসেন, বাবু তাপস কুমার সিংহ, মোঃ আকবর হোসেন, মোঃ ইউসুফ হাজারী, মোঃ শহীদুল ইসলাম শাহীন, মোঃ শামশুদ্দীন, মোঃ নুরুল আবছার, মোঃ নুরুল ইসলাম, মোঃ ফরহাদুল ইসলাম, মোঃ মোশাররফ এইচ সাগর, মোঃ আবদুল করিম ও মোঃ আরফান উল্ল্যাহ্ লিটন প্রমূখ। প্রীতি ম্যাচ পরিচালনার দায়িত্বে ছিলেন মোঃ আলমগীর হোসেন ও মোঃ জাহাঙ্গীর আলম।

অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব রেজাউল করিম মাস্টার বলেন, ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল এ স্লোগানকে সামনে রেখে আমাদের এগিয়ে যেতে হবে। দেশ ও সমাজ থেকে মাদক ও সন্ত্রাস দূরীকরণে খেলাধুলার কোন বিকল্প নেই।

তাই সকলকে এ ক্রীড়াই উদ্ভুদ্ধ হয়ে সমাজ থেকে মাদক ও সন্ত্রাস দূরীকরণে সকলের সহযোগিতা কামনা করেছেন। তিনি সর্বশেষ আয়োজক কমিটি ও উপস্থিত সকল দর্শক, জনসাধারণ, অথিতিবৃন্দের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘটনা। অনুষ্ঠানের ধারাভাষ্যকার হিসেবে ছিলেন চৌধুরী জাফর উল্ল্যাহ্ সারাফাত খ্যাত এম. ইকবাল হোসাইন আরজু ও মিডিয়া পার্টনার ছিলেন দর্পণ টিভি।

শর্টলিংকঃ