ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল,, ক্রীড়াই পারে একটি জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে : অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি

 

No description available.

দৈনিক আজকালের দপর্ণ:

#উত্তর গুয়াপঞ্চক মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবু স্মৃতি সংসদের উদ্যোগে ২য় বারের মতো আয়োজিত “নাইট শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্ট” ২০২১ ইং এর আজকের দ্বিতীয় অধিবেশনের খেলায় #প্রধান অতিথি হিসেবে মঞ্চে উপবিষ্ট আছেন সমাজসেবক, শিক্ষানুরাগী, আইন পেশায় নিয়োজিত ১নং বৈরাগ ইউনিয়ন আওয়ামী যুবলীগ নেতা সর্বজন প্রিয় নতুন আলো বাংলাদেশ সংগঠনের উপদেষ্টা কমিটির সদস্য #এম. ওসমান শাহ্ এবং উক্ত খেলায় বিশেষ অতিথি হিসেবে মঞ্চে উপস্থিত রয়েছেন, #প্রাইম ইসলামী লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, আনোয়ারা জোনাল অফিসের #ইনচার্জ #এম. ইদ্রিছ।

No description available.

বক্তারা বলেন, ক্রীড়াই শক্তি ক্রীড়াই বল,, ক্রীড়াই পারে একটি জাতিকে সামনের দিকে এগিয়ে নিতে।  ‘মাদকের কড়ালগ্রাস থেকে যুব সমাজকে রক্ষা করতে হলে নিয়মিত ক্রীড়াচর্চার বিকল্প নেই। মাদকের বিরুদ্ধে যুদ্ধ করতে হলে ক্রীড়াকে সামনে নিয়েই করতে হবে।’  নগরায়ন ও শিল্পায়নের কারণে মফস্বল এলাকায় খেলাধুলার মাঠ ক্রমান্বয়ে সঙ্কুচিত হয়ে আসছে। খেলার মাঠ সঙ্ক ট নিরসনের জন্য করণীয় নির্ধারণ করা হবে।’ পরিশেষে চট্টলার মহান নেতা প্রয়াত মরহুম আখতারুজ্জামান চৌধুরী বাবুর স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

No description available.

খেলা শেষে বিজয়ীদের মাঝে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করছেন অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিথি এম. ওসমান শাহ্ ও এম. ইদ্রিছ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক মোঃ জাহেদুল আলম শাহ্ ও সঞ্চালনায় নতুন আলো বাংলাদেশের সদস্য এম. দিদারুল ইসলাম।

খেলা শুরুর আগে প্রধান অতিথি ও বিশেষ অতিথি দু’দলের খেলোয়াড়দের মাঝে পরিচিতি পর্ব শেষে জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে খেলা আরম্ভ হয়। পরিশেষে সভাপতি প্রধান অতিথি ও বিশেষ অতিথিসহ আমন্ত্রিত  সকলকে ধন্যবাদ জ্ঞাপন করে অনুষ্ঠানের  সমাপ্তি ঘটান।

শর্টলিংকঃ