ক্ষুদে শিল্পী তৃষ্ণা রানী দেবনাথ ও তবলা বাদক তনয় কান্তি দেবনাথের অন্যন্য প্রতিভা! মুগ্ধ জনপ্রতিনিধি রেজাউল করিম মাস্টার

দৈনিক আজকালের দর্পন ডেস্ক : 

রসারাইয়ের জোরারগজ্ঞের ৩ নং ইউনিয়নের কৃতিসন্তান ” রেজাউল করিম ” মাস্টার কে নিয়ে এক অসাধারন গান লিখেছেন সাংবাদিক দৈনিক আজকালের দর্পণ , ও দর্পণ টিভির চেয়ারম্যান জীবন কৃষ্ণ দেবনাথ.. গানটিতে কন্ঠ ও সুরদিয়েছেন ক্ষুদে শিল্পী তৃষ্ণা রানী দেবনাথ ও তবলায় তনয় কান্তী দেবনাথ….. মিডিয়া পাটনার দৈনিক আজকালের দর্পন।

No description available.

ভিডিওটি আপনার ফেসবুকে বা ইউটিউবে দেখতে নিচের লিংকটি কপি করুন:

https://www.facebook.com/100004107181281/videos/2567982853348596/

সরকারি ডিক্লেয়ারেশন প্রাপ্ত… পত্রিকা দৈনিক আজকালের দর্পণ.. এ ব্যবস্হাপনা সম্পাদক নির্বাচীত হওয়ায় রেজাউল করিম ( মাস্টার) কে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। দৈনিক আজকালের দর্পণের ব্যবস্থাপনা সম্পাদকের পদে দায়িত্ব পেলেন জোরারগঞ্জের কৃতি সন্তান রেজাউল করিম মাস্টার দৈনিক আজকালের দপর্ণ ডেস্ক : বহুল প্রচারিত দৈনিক আজকালের দপর্ণ পত্রিকা, সরকার অনুমোদিত রেজি: প্রাপ্ত পত্রিকায় ব্যবস্থাপনা সম্পাদকের পদে স্থলাবিশিষ্ট হলেন চট্টগ্রামের মীরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের কৃতি সন্তান সমাজ সেবক রেজাউল করিম মাস্টার।
উল্লেখ্য যে, দীর্ঘদিন যাবৎ পত্রিকাটি ডিক্লারেশন পাওয়ার পর থেকে দেশের উন্নয়নের স্বার্থে মানবতার কল্যাণে নিয়োজিত থেকে দৈনিক আজকালের দপর্ণ পরিবার মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার একান্ত প্রিয় পত্রিকা হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগ ও দলের সকল কর্মকান্ডের পাশাপাশি সরকারের উন্নয়নের চিত্র ও দেশে বিদেশের সকল প্রকার অথনৈতিক কর্মকান্ডের সফলতাকে বর্হিবিশ্বে অনায়সে তুলে ধরছে এ পত্রিকাটি। ইতিমধ্যে প্রিন্ট মিডিয়ার পাশাপাশি অনলাইনেও ব্যাপজ জনপ্রিয়তা অর্জন করেছে এ পত্রিকাটি এবং বস্তুনিষ্ঠ লেখনীর মাধ্যমে সবার প্রিয় হয়ে উঠেছে।
এরই মধ্যে উক্ত পত্রিকার স্বনামধন্য চেয়ারম্যান প্রকাশক ও সম্পাদক সাংবাদিক জীবন কৃষ্ণ দেবনাথ পত্রিকাটির গুনগত মান উন্নয়নের বৃদ্ধির ক্ষেত্রে বাংলাদেশের ভাবমূর্তিকে বর্হিবিশ্বের কাছে উজ্জ্বল করে তুলে ধরতে সকল প্রকার কর্মকান্ড চালিয়ে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় চট্টগ্রামের মীরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তরুন উদয়মান সমাজ সেবক রাজনীতিবিদ ও দৈনিক আজকালের দর্পণ পত্রিকার উপদেষ্টা সম্পাদক মোঃ রেজাউল করিম মাস্টারকে দৈনিক আজকালের দপর্ণ পত্রিকার ব্যবস্থাপনা সম্পাকের পদে ভূষিত করেছেন। গত ২৬ ফেব্রুয়ারী রোজ শুক্রবার এক আনুষ্ঠানিকতার মাধ্যমে দৈনিক আজকালের দপর্ণ এর ব্যব¯’াপনা সম্পাদকের দায়িত্ব অপর্ণ করেন এ পত্রিকার পরিচয় পত্র ফুলেল শুভেচ্ছার মাধ্যমে তুলে দেয়া হয়।
এ সময় উক্ত সাড়ম্বর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তরুত উদয়মান রাজনীতিবিদ ও সমাজ সেবক মোঃ আনোয়ার হোসেন ভূঁইয়া, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক নাজিম উদ্দীন অপু, সাংগঠনিক সম্পাদক বাবু বিধান কর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ শাহীনুর রহমান, ক্রীড়া বিষয়ক সম্পাদক ফারুক মালুম। সাবেক ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম সুজন, সম্মানিত সদস্য মোঃ জসিম উদ্দীন প্রমূখ ও এতে আরো উপস্থিত ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি গোপাল চন্দ্র দেবনাথ, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম ও ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল আলম ভুট্টুসহ ইউনিয়ন আওয়ামীলীগের সম্মানিত সদস্য সুধীর চন্দ্র নাথ। এ সময় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য নবনিযুক্ত দৈনিক আজকালের দর্পণ পত্রিকার ব্যব¯’াপনা সম্পাদক মোঃ রেজাউল করিম মাস্টার বলেন, দীর্ঘদিন সততা ও নিষ্ঠার সাথে রাজনীতি করেছি, আমার খুবই শখ ছিল এক সময় সাংবাদিক হবো। মাঝে মধ্যে নিজের মনের অজান্তে পত্র-পত্রিকায় লেখালেখি করার চেষ্টা করেছি, আজ সেই চেষ্টার সফলতালগ্নে নিজেকে পত্রিকার সাথে নিযুক্ত করতে পেরে খুবই ধন্য মনে করছি।
আগামীতে যতদিন বেঁচে থাকব দেশ ও জাতির কল্যাণে দৈনিক আজকালের দর্পণ এর মাধ্যমে উন্নয়নমূখী লেখনির মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করে বাংলাদেশ তথা মীরসরাইসহ গোটা অঞ্চলের অর্থনীতিক চাঙ্গা করে তোলার চেষ্টা করব এবং দৈনিক আজকালের দর্পণ এ গুরু দায়িত্ব আমি আপন মনে সাহস ও নিষ্ঠার সাথে পালন করে যাব।
অপরদিকে উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে পত্রিকার স্বনামধন্য চেয়ারম্যান প্রকাশক ও সম্পাদক সাংবাদিক জীবন কৃষ্ণ দেবনাথ বলেন; সাংবাদিকতার বয়সে দীর্ঘ তিন যুগ পার হতে চলেছে। সাংবাদিকতা করতে গিয়ে বহু লাঞ্ছনা নির্যাতনের স্বীকার হয়েছি। কখনো হার মানিনি, সেই হার না মানার গল্পের কাহিনী শুনে জননেত্রী শেখ হাসিনা ২০১৭ ইং সালের বিশেষ উপহার স্বরূপ সাংবাদিকতার ফসল হিসেবে দৈনিক আজকালের দর্পণ পত্রিকাটি সরকারীভাবে ডিক্লারেশনের মাধ্যমে চট্টগ্রামের তৎকালীন জেলা প্রশাসক মেজবাউল আলম এর মাধ্যমে স্বাক্ষরিত আদেশ অনুযায়ী পত্রিকার নিবন্ধন প্রদান করে আমাকে দেশের স্বার্থে উন্নয়নের লক্ষে ব¯‘নিষ্ঠ সংবাদ প্রকাশনার জন্য দায়িত্ব প্রদান করেন। আমি সেই মা জননী খ্যাত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে উৎস্বর্গ স্বরূপ দৈনিক আজকালের দর্পণ পত্রিকাটি দেশ ও জাতির কল্যাণে পরিচালিত করে যাচ্ছি এবং আগামীতেও যথদিন বেঁচে থাকব ততদিন দেশের স্বার্থে দশের স্বার্থে নিজেকে উৎসর্গ করে এবং পত্রিকার গুরু দায়িত চট্টগ্রামের মীরসরাই উপজেলার ৩নং জোরারগঞ্জ ইউনিয়নের কৃতি সন্তান সমাজ সেবক রেজাউল করিম মাস্টার এর উপর অপর্ণ করতে পেয়ে আমি নিজেকে গর্বিত মনে করি।
শর্টলিংকঃ