গুলশানে হিলটন স্পা’তে অভিযান

সংগৃহীত ছবি

দৈনিক আজকালের দর্পন ডেস্ক :

রাজধানীর গুলশান-২ নম্বরে ‘হিলটন থাই স্পা অ্যান্ড সেলুনে’ অভিযান পরিচালনা করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। জাহেদ প্লাজার পাঁচ তলায় অবস্থিত এই স্পা সেন্টারটি অবৈধভাবে পরিচালিত হচ্ছে এবং সেখানে অনৈতিক কর্মকাণ্ড হয় এমন অভিযোগের প্রেক্ষিতে সেখানে অভিযানটি পরিচালনা করা হয়েছে। মঙ্গলবার (৬ এপ্রিল) দুপুর ২টার দিকে এই অভিযানটি পরিচালনা করা হয়।
অভিযানকারী দল সেখানে পৌঁছে দরজা নক করলে ভেতর থেকে কোন সাড়া পায়নি। পরে তারা তালা ভেঙে স্পা সেন্টারের ভেতরে প্রবেশ করে। স্থানীয় এক ব্যক্তি জানান,স্পা সেন্টারটির ভেতরে পেছন দিক দিয়ে বের হয়ে যাওয়ার রাস্তা আছে। ভেতরে ঢুকে তার সত্যতাও মিলেছে।
অভিযান পরিচালনাকারী কর্তৃপক্ষ জানায়, সেখানে যেসব আলামত মিলেছে তাতে বোঝাই যাচ্ছে অবৈধভাবে আজও খোলা ছিল স্পা সেন্টারটি। এছাড়াও আজকের কাস্টমার রিসিটও পাওয়া গেছে সেখান থেকে। তারা অভিযানের বিষয়টি বুঝতে পেরে কাস্টমারদের নিয়ে পেছনের দরজা দিয়ে বেরিয়ে গেছে।
তারা আরও জানান, স্পা সেন্টারটির ভেতরের পরিবেশ দেখেই বুঝা যাচ্ছিল সেখানে কোন অনৈতিক কর্মকাণ্ড পরিচালিত হয়। সেখানে প্রাপ্ত সিসি ক্যামেরা, রেজিস্টার্ড খাতা, ডিভাইস এসব কিছু দেখে আমরা সার্বিক পর্যালোচনা করা হবে। এরপরেই আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শর্টলিংকঃ