চট্টগ্রামে প্রতারক সাংবাদিক র‌্যাবের হাতে আটক ! পিস্তল ও সরঞ্জাম উদ্ধার

কখনো গোয়েন্দা,কখনো বন্দরের নিরাপত্তা কর্মকর্তা, কখনোবা সাংবাদিক; র‍্যাবের হাতে আটক এক প্রতারক

দৈনিক আজকালের দর্পণ ডেস্ক : 

চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী এলাকায় অভিযান চালিয়ে ০১ জন বহুরূপী প্রতারক’কে আটক করেছে র‌্যাব-৭। এসময় নকল পিস্তল- ০১টি, ওয়াকিটকি সেট- ১টি, বুট-১ জোড়া, চাকু – ৮টি, চাইনিজ কুড়াল- ১টি, পত্রিকার আইডি কার্ড- ২ টি, অবৈধ পার্সপোর্ট বই- ২টি উদ্ধার করা হয়।

গতকাল ১৩ অক্টোবর রাত ১১ঃ০৫ মিনিটের সময় অভিযান চালিয়ে এক প্রতারক কে আটক করা হয়েছে বলে জানান র‍্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া সিনিয়র এএসপি মোঃ মাহমুদুল হাসান মামুন।

আটককৃত আসামি হল, নগরীর পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী, চৌধুরী রোড এলাকার ওমর ফারুকের ছেলে মাসুদ রানা (৩৫)।

র‌্যাব-৭,এর সহকারী পরিচালক, হাটহাজারী (সিপিসি-২) ক্যাম্প কমান্ডার মেজর মুশফিকুর রহমান জানান, জনৈক প্রতারক ব্যক্তি কখনো গোয়েন্দা পুলিশ, কখনো বন্দরের নিরাপত্তা কর্মকর্তা, কখনো সাংবাদিক পরিচয়সহ নানাবিধ মিথ্যা পরিচয় ব্যবহার করে জনসাধারণের নিকট হতে বিভিন্ন সময় প্রতারনামূলকভাবে বিভিন্ন ধরণের ভয়-ভীতি প্রদর্শন করে অবৈধভাবে অর্থ আদায়ের উদ্দেশ্যে বিভিন্ন নিরাপত্তা সরঞ্জাম নিজ দখল ও হেফাজতে রেখেছে এমন ভিত্তিতে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানাধীন দক্ষিণ কাট্টলী বশির শাহ মাজার গেইট এর পাশে অভিযান চালিয়ে পালানোর চেষ্টকালে এক জনকে আটক করা হয়। পরে আটককৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে নিজ হেফাজতে থাকা নকল পিস্তল- ০১টি, ওয়াকিটকি সেট- ১টি, বুট-১ জোড়া, চাকু – ৮টি, চাইনিজ কুড়াল- ১টি, পত্রিকার আইডি কার্ড- ২ টি, অবৈধ পার্সপোর্ট বই- ২টি উদ্ধার করা হয়।

তিনি আরও জানান,গ্রেফতারকৃত আসামিকে ব্যাপক জিজ্ঞাসাবাদে আরোও জানা যায় সে দীর্ঘ দিন যাবত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন স্থানে কখনো গোয়েন্দা পুলিশ এবং কখনো সাংবাদিক পরিচয় দিয়ে প্রতারণামূলকভাবে সাধারণ জনগনকে হয়রানি করছে এবং ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায় করছে।

গ্রেফতারকৃত আসামীকে চট্টগ্রাম মহানগরীর পাহাড়তলী থানায় হস্তান্তর করা হয়েছে।

শর্টলিংকঃ