চট্টগ্রামে সুন্দরীদের নতুন ফাঁদ! বাসায় ডেকে নিয়ে অশ্লীল ছবি ধারণ, গ্রেপ্তার ২

ksrm-700

দৈনিক আজকালের দর্পন: টিভি মেরামতের কথা বলে এক লোককে বাসায় ডেকে নেয় এক তরুণ। বাসায় গেলে ওই ব্যক্তিকে আটকে রেখে বাসায় থাকা নারী সদস্যদের সঙ্গে জোরপূর্বক অশ্লীল ছবি উঠানো হয়। পরে ওই ব্যক্তির পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা। তাৎক্ষণিকভাবে ৪৫ হাজার টাকা বিকাশের মাধমে আদায় করে পরে বাকি টাকার জন্য চাপ দিতে থাকে তারা। দীর্ঘদিন ধরে এই চক্রের সদস্যরা এই ধরনের অপরাধ করে আসছিল।

বুধবার (২৬ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানার ফরিদেরপাড়া এলাকায় অভিযান চালিয়ে এমন একটি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা বিভাগের সাইবার ক্রাইম টিম।

গ্রেফতার হওয়া দুইজন হলেন- চান্দগাঁও মৌলভীপুকুর পাড় এলাকার মো. জামাল উদ্দীনের ছেলে মো. জয়নাল আবেদীন প্রকাশ সাকিব (২৩) ও ফটিকছড়ি মধ্যম কাঞ্চননগর এলাকার মো. ফয়সালের স্ত্রী সুমি আক্তার (২৮)। তারা প্রতারক চক্রের সক্রিয় সদস্য বলে জানিয়েছে পুলিশ। এ চক্রের সদস্যরা দীর্ঘদিন ধরে প্রেমের ফাঁদে ফেলে, টিভি মেরামতের কথা বলে, বৈদ্যুতিক কাজ করানোর কথা বলে বাসায় ডেকে নিয়ে জিম্মি করে মুক্তিপণ আদায় করে আসছিল বলে দাবি পুলিশের।

সিএমপির অতিরিক্ত উপকমিশনার (ডিবি-দক্ষিণ) আসিফ মহিউদ্দীন চট্টগ্রাম প্রতিদিনকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ২৪ ফেব্রুয়ারি সন্ধ্যায় এক ব্যক্তিকে ফরিদেরপাড়া এলাকায় টিভি মেরামতের নাম করে ডেকে নিয়ে গিয়ে জিম্মি করে ছবি তুলে দুই লাখ টাকা চাঁদা দাবি করা হয়। বিকাশের মাধ্যমে ৪৫ হাজার টাকা হাতিয়েও নেয় তারা। পরে বাকি টাকার জন্য চাপ দিতে থাকলে ওই লোকের পরিবারের সদস্যরা পুলিশের কাছে অভিযোগ করলে চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।