চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর এলাকায় হুইপ সামশুলের আকস্মিক শোডাউন

চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর এলাকায় হুইপ সামশুলের আকস্মিক শোডাউন
দৈনিক আজকালের দর্পন নিজস্ব প্রতিনিধী: চট্টগ্রাম শাহ আমানত বিমানবন্দর এলাকায় হুইপ সামশুলের আকস্মিক শোডাউন

জাতীয় সংসদের হুইপ ও পটিয়া থেকে নির্বাচিত সংসদ সদস্য সামশুল হক চৌধুরী শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় আকস্মিক শোডাউন করেছেন ।

হুইপের সঙ্গে তার ছেলে বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ বিষয়ক উপ-কমিটির সদস্য নাজমুল করিম চৌধুরী শারুনও ছিলেন।

পটিয়া উপজেলা থেকে বাস, মাইক্রো, মোটরসাইকেলে এসে কয়েক হাজার নেতা-কর্মী এ শোডাউনে অংশ নেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকেলে এ শোডাউনের ঘটনায় বিমানবন্দর এলাকায় অনেকে মিশ্র প্রতিক্রিয়া জানান। সম্প্রতি ঢাকায় ক্যাসিনো অভিযানের পর চট্টগ্রামের বিভিন্ন স্পোর্টিং ক্লাবে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযানে সাংবাদিকদের কাছে ক্ষোভ প্রকাশ করে দেশজুড়ে আলোচনায় আসেন হুইপ।

এর সঙ্গে যোগ হয় পুলিশ কর্মকর্তার স্ট্যাটাস, হুইপের ছেলে শারুনের সঙ্গে নগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী ফোনালাপ এবং ফেসবুকে ভাইরাল হওয়া শারুনের অস্ত্র চালানোর ভিডিও।

এ সময় হুইপ সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, বাংলাদেশের মানুষের আস্থার জায়গা, বিশ্বাসের জায়গা মিডিয়ার কাছে আমার করজোড়ে অনুরোধ থাকবে, সত্যকে সত্য বলবেন। মিথ্যাকে মিথ্যা বলবেন। আমার জনগণের আস্থা আমার ওপর আছে। আমি দুর্নীতি, মানবপাচার, ইয়াবা, চাঁদাবাজির চোরাচালানের বিরুদ্ধে কঠোর। যেসব অপপ্রচার হচ্ছে ইনশাআল্লাহ পানির স্রোতের মতো ভেসে যাবে।মিথ্যা প্রচারে আমার কোনো ক্ষতি হবে না।

তিনি বলেন, ক্যাসিনো, মাদক, জুয়া, সন্ত্রাস, ঘুষখোর, দুর্নীতি, টাকাপাচারকারীর বিরুদ্ধে চলমান অভিযানের পক্ষে আমি। আমার নেত্রীর বিরুদ্ধে তো আমি যেতে পারবো না কোনোদিন। যেসব প্রপাগাণ্ডা, মিথ্যা প্রচার, কেটে কেটে টুকরা করে যে প্রচার করছে এগুলোতে ইনশাআল্লাহ আমার ক্ষতি হবে না। মানুষকে বেকায়দায় ফেলে স্বার্থ সিদ্ধি করা যাবে না। আমি অপেক্ষা করছি। আমি একটি সংবাদ সম্মেলন করবো, বিস্তারিত বলবো। জাতির পিতার কন্যা শেখ হাসিনা বাংলাদেশে ফিরে আসুক।

এক প্রশ্নের উত্তরে সামশুল হক চৌধুরী বলেন, জাতীয় পার্টি, বিএনপি, কমিউনিস্ট পার্টি কত কথাই বলবে। এখনো তো জামায়াতের কথা বলেনি। বিএনপির পর জামায়াত করেছি বলবে। আপনারা (সাংবাদিক) জানেন না আমি কোন পার্টি করেছি, কী করেছি? আমাকে কেন আখতারুজ্জামান চৌধুরী বাবু ভাইসহ কেউ তো আমার বিরুদ্ধে কিছু বলেনি। সব কিছু প্রধানমন্ত্রী জানেন, অবহিত আছেন। আমাকে তিনবার সংসদ সদস্য পদে মনোনয়ন দিয়ে হ্যাটট্রিক এমপি করেছেন। তিনি হুইপের পতাকা দিয়ে আমাকে সম্মানিত করেছেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।