চট্রগ্রামের ইপিজেড ওয়াল্টন প্লাজার উদ্যোগে কিস্তি মেলা সম্পন্ন !

 

দৈনিক আজকালের দর্পণ : গ্রাহক সন্তষ্টিই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্যে এ প্রতিপাদ্যকে সামনে রেখে বন্দরনগরী চট্টগ্রামের ইপিজেডস্থ ব্যারিষ্টার কলেজ সংলগ্ন সড়কে অবস্থিত ওয়ালটন প্লাজার উদ্যোগে সম্প্রতি কিস্তি মেলা সম্পন্ন হয়েছে। উল্লেখ্য যে, গত ১৫ ফেব্রুয়ারী ২০২১ ইং ইপিজেডস্থ ব্যারিষ্টার কলেজ সংলগ্ন সড়কে অবস্থিত ওয়ালটন প্লাজার উদ্যোগে বন্দর থানাধীন ঈসান মিস্ত্রির হাট, খালপাড় এলাকায় এ কিস্তি মেলা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের দিন সকাল থেকেই শুরু করে সন্ধ্যা গ্রাহকদের উপচে পড়া ভীড় দেখা যায় এবং ওয়াল্টন প্লাজার কর্মকর্তা কর্মচারীগণ মাঠ পর্যায়ে র‌্যালী থেকে শুরু করে এক শোভা যাত্রার মাধ্যমে এ অনুষ্ঠানের আয়োজন করে। উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়াল্টন প্লাজার ইপিজেড শাখার ঊর্ধ্বতন কর্মকর্তা কর্মচারীগণ। র‌্যালীটি সকাল এগারটায় শুরু হয়ে মাঠ পর্যায়ে প্রচার প্রচারণা শেষ করে শোভাযাত্রীটি পৌঁছায় বন্দর থানাধীন ঈসান মিস্ত্রির হাট খালপাড় এলাকায় আয়োজিত কিস্তি মেলা বিশেষ অনুষ্ঠানে। এ সময় উক্ত কিস্তি মেলা অনুষ্ঠানে এলাকার জনগণ ও ওয়াল্টন পণ্য ক্রয়ের বক্তারা দূর দূরান্ত থেকে অনুষ্ঠানের অনুষ্ঠানস্থলে জড়ো হতে থাকে। এক পর্যায়ে স্থানীয় ওয়াল্টন ভোক্তারা তাদের কার্যক্রম সন্তোষ প্রকাশ করেন। এবং উপড়ে পড়া ক্রেতারা তাদের পছন্দের পণ্য ক্রয় করেন। ওয়াল্টন প্লাজার দায়িত্ব কর্মকর্তা দৈনিক আজকালের দর্পণ পত্রিকাকে জানান, গ্রাহক সন্তষ্টিই আমাদের লক্ষ্য ও উদ্দেশ্যে, আমাদের এ গ্রাহক সেবা ধারাবাহিকতা রাখব এবং ক্রেতাদের সুবিধার্থে কিস্তির মাধ্যমে পণ্য ক্রেতাদের ঘরে ঘরে পৌঁছে দিব এবং সর্বপ্রকার সেবা গ্রাহকদের দিয়ে যাব।
চট্টগ্রামে ওয়ালটন ইপিজেড প্লাজার উদ্যগে
দেশীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট ওয়ালটন পণ্যের সহজ বিপণনের লক্ষ্য নিয়ে সকল শ্রেণির গ্রাহকদের ওয়ালটন পণ্য কেনার সুযোগ দিতে ওয়ালটন প্লাজা চট্টগ্রাম ইপিজেড শাখার উদ্যোগে দুই দিনের কিস্তি মেলা সম্পন্ন হয়েছে। চট্টগ্রাম নগরীর সল্টগোলা ক্রসিং ইশান মিস্ত্রি হাট এলাকায় জমজমাট এই কিস্তি মেলা অনুষ্ঠিত হয়।মেলার উদ্বোধন করেন— ওয়ালটন চট্টগ্রাম পশ্চিম জোনের এরিয়া ম্যানেজার মো. এনায়েত হোসেন।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ালটন ইপিজেড প্লাজার ব্যবস্থাপক মো. মুহিউদ্দিন, ক্রেডিট মনিটরিং কর্মকর্তা সীমান্ত সিকদার, ও দৈনিক আজকালের দর্পণ ও দর্পণ টিভির সম্মানীত চেয়ারম্যান জীবন কৃষ্ণ দেবনাথ, সহ এলাকার গণ‌্যমান্য ব্যক্তিবর্গ এই সময় উপস্থিত ছিলেন।

দুই দিনের কিস্তি মেলায় দেশীয় প্রতিষ্ঠান ওয়ালটনের ফ্রিজ, টেলিভিশন, এসি, হোম অ‌্যাপ্লায়েন্সসহ সব ধরনের পণ্য প্রদর্শিত হয়। এই কিস্তি মেলায় সিজন নাইনের আওতায় ঘণ্টায় ঘণ্টায় ফ্রিজ ফ্রি অফার সম্পর্কে ক্রেতা ভোক্তাদের অবহিত করা হয়।

শর্টলিংকঃ