প্রধানমন্ত্রী সুযোগ দিলে ৩ মাসের মধ্যে সকল দূর্নীতি মুক্ত করবো : সাংবাদিক জীবন কৃষ্ণ দেবনাথ

No description available.

দৈনিক আজকালের দর্পন ডেস্ক :

সাংবাদিক জীবন কৃষ্ণ দেবনাথ বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার সুযোগ দিলে ক্ষমতার চেয়ারে বসতে পারলে মাত্র ৩ মাসের মধ্য দেশের সকল দূর্নীতি মুক্ত করবো।
No description available.
দৈনিক আজকালের দর্পণ পত্রিকার সম্পাদক ও প্রকাশক, বাংলাদেশ নাগারিক সাংবাদিক ক্লাবের চেয়ারম্যান জীবন কৃষ্ণ দেবনাথ মাননীয় প্রধানমন্ত্রী শেখহাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন যদী একটাবার প্রধানমন্ত্রী আমাকে দেশের সেবা করার জন্য সুযোগ প্রদান করেন, তাহলে মাননীয় প্রধানমন্ত্রীর আশীর্বাদ নিয়ে দেশবাসীর ভালোবাসা নিয়ে দেশের সকল দূর্নীতি মুক্ত করতে চেষ্টা করবো। এবং সকল দূর্নীতি বাজদের আইনের আওতায় এনে কঠোর শাস্তি প্রদান করতে সক্ষম হবো।
এ সাংবাদিক নিজের চিকিৎসার অর্থ ব্যয় করে এ বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাক্কালে গরিব-দু:খীদের মাঝে নিজ উদ্যোগে ত্রান ও বিভিন্ন করোনাকালীন মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ডওয়াশ ও জীবাণুনাশক স্প্রে সবার মাঝে বিতরণ করেন। তিনি এ করোনাকালীন নিজের জীবনের ঝুঁকি নিয়ে তার পত্রিকার ও টিভির ক্যামেরা নিয়ে ছুটে গিয়েছিলেন খবর সরবরাহের জন্য। বিনাঅর্থে নিঃস্বার্থভাবে দেশ ও দশের স্বার্থে প্রতিনিয়ত প্রচার করে চলেছেন তার সত্যের পথে প্রদর্শিত খবর। শুধু তািই নয়, তার পুত্র স্কুলের টিফিনের না খেয়ে জমানো টাকাওসহ এ বৈশ্বিক মহামারী করোনাভাইরাসের প্রাক্কালে গরিব-দু:খীদের মাঝে বিলিয়ে দিয়েছেন।
No description available.
#তার সাংবাদিকতার জীবনের অভিজ্ঞতা:
Working Experience:  

 *  The Daily Banglabazar Protrika as a Bureau Chief Chittagong from 5 years.

  •  The Daily Provat as a Bureau Chief Chittagong from 5 years.
  • The Daily Manab Zamin as a Chittagong Correspondent from 5 years.
  •  The Daily Janakantha as a Asia Reporter (Malysia & Singapore) from 5 years.
  • Now working The Daily Ajkalerdorpon News paper as a Publisher & News Editor. (Reg. No: CHA-721). web site: www.ajkalerdorpan.com
    No description available.
  • No description available.No description available.
শর্টলিংকঃ