ফেনী জেলার ছাগলনাইয়া ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকায় র‌্যাবের পৃথক অভিযানে ৭৮৪ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ আটক ২

দৈনিক আজকালের দর্পন ডেস্ক :

ফেনীর ছাগলনাইয়া ও কুমিল্লার জেলার চৌদ্দগ্রাম থানা এলাকায় থেকে ৭৮৪ টি ফেন্সিডিল বোতল ও বিপুল পরিমান মাদ্রকদ্রব্যসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) রাতে ফেনী জেলার ছাগলনাইয়া ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় ৭৮৪ বোতল ফেন্সিডিল, ১২ কেজি গাঁজা, ৪৫ ক্যান বিয়ার এবং ৪৭ বোতল বিদেশী মদ উদ্ধারসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

আটককৃত ব্যাক্তিরা হলেন, ফেনীর ছালনাইয়ার মধ্যম মটুয়া এলাকার মো.আবুল কাশেমের ছেলে আরমান হোসেন (২৬) এবং কুমিল্লা জেলার দক্ষিণ সদর রাজেশপুর এলাকার চেরু মিয়া ছেলে আবুল কাশেম (৩৮)। র‌্যাব-৭ এর সহকারী পরিচালক ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.মাহমুদুল হাসান মামুন এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

তিনি বলেন, আটককৃত আবুল কাশেমকে তল্লাশি করে ২৯৭ বোতল ফেন্সিডিল, ৪৫ ক্যান বিয়ার ও ৪৭ বোতল বিদেশী মদ উদ্ধার এবং একটি মোটরসাইকেল জব্দ করা হয়। কাশেম র্দীঘদিন ধরে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে উক্ত মাদকদ্রব্য বিভিন্ন অভিনব কৌশলে চট্টগ্রাম জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করত।

অন্যদিকে গ্রেফতারকৃত আরমান হোসেনকে তল্লাশি করে ৪৮৭ বোতল ফেন্সিডিল ও ১২ কেজি গাঁজা উদ্ধার করা হয় |তার বিরুদ্ধে ফেনী জেলার ছাগলনাইয়া থানায় অস্ত্র মামলাসহ ৩ টি মামলা রয়েছে।

গ্রেফতারকৃত আসামি এবং উদ্ধারকৃত মালামাল বিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে ফেনী জেলার ছাগলনাইয়া ও কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানায় হস্তান্তর করা হয়েছে বলেও জানান র‌্যাব কর্মকর্তা মাহমুদুল হাসান মামুন।

শর্টলিংকঃ