শ্রীদেবীর মেয়ের নতুন ভিডিও ভাইরাল

দৈনিক আজকালের দর্পন : জাহ্নবী কাপুর, বলিউডের জনপ্রিয় প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে। সম্প্রতি অভিনয় দিয়ে আলোচনায় আসেন তিনি। তবে এবার সিনেমার কারণে নয়, নতুন করে আলোচনায় আসলেন পোশাকের কারণে। জিম হোক বা ডিনার ডেট- খাটো পোশাক জাহ্নবীর বেশ পছন্দের। এবার আঁটসাট পোশাকে ভাইরাল হলেন তিনি। পোশাকটি একেবারে গায়ের সঙ্গে মিশে গেছে। স্কিন কালারের পোশাকটি নজর কাড়ছে সবার।মুম্বাইতেই তার এই ছবি উঠেছে। নিজের গাড়ি থেকে নেমে কোথাও যাচ্ছেন জাহ্নবী। এই পোশাকের সঙ্গে তার হাতে রয়েছে কালো রঙের একটি ব্যাগ ও সাদা স্নিকার। মুখে সামান্য মেকআপ আর খোলা চুল। সেই ছবিতেই এখন উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম।শ্রীদেবীর মেয়ের নতুন ভিডিও ভাইরাল
শ্রীদেবীর দুই মেয়ে। জাহ্নবী কাপুর ও খুশি কাপুর। এরমধ্যে জাহ্নবী কাপুর প্রায় সময়ই আলোচনায় থাকেন। ‘ধড়ক’ সিনেমায় অভিনয় করেই আলোচনায় আসেন জাহ্নবী। শুধু অভিনয় দিয়েই নয় ব্যক্তি জীবনের নানা বিষয় নিয়েও তাকে নিয়ে আলোচনা হয়।

এবার নতুন এক ভিডিও দিয়ে আলোচনায় শ্রীদেবীর মেয়ে। ভিডিওটিতে দেখা যাচ্ছে মুম্বাইয়ের বান্দ্রার রাস্তা দিয়ে যাচ্ছিলেন জাহ্নবী কাপুর। এই সময় তার গাড়ির সামনে এসে দাঁড়ায় এক পথশিশু।

গাড়ি থামিয়ে বাইরে আসেন জাহ্নবী আর শিশুটির মাথায় হাত বুলিয়ে দেন। গাড়ির ভেতর থেকে খাবার নিয়ে এসে ওই শিশুর হাতে তুলে দেন। আর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই ছড়িয়ে পড়ে। সবাই এই অভিনেত্রীর প্রশংসা করছে।

জাহ্নবী কাপুর, বলিউডের জনপ্রিয় প্রয়াত অভিনেত্রী শ্রীদেবীর মেয়ে। সম্প্রতি অভিনয় দিয়ে আলোচনায় আসেন তিনি। তবে এবার সিনেমার কারণে নয়, নতুন করে আলোচনায় আসলেন পোশাকের কারণে। জিম হোক বা ডিনার ডেট- খাটো পোশাক জাহ্নবীর বেশ পছন্দের। এবার আঁটসাট পোশাকে ভাইরাল হলেন তিনি। পোশাকটি একেবারে গায়ের সঙ্গে মিশে গেছে। স্কিন কালারের পোশাকটি নজর কাড়ছে সবার।

মুম্বাইতেই তার এই ছবি উঠেছে। নিজের গাড়ি থেকে নেমে কোথাও যাচ্ছেন জাহ্নবী। এই পোশাকের সঙ্গে তার হাতে রয়েছে কালো রঙের একটি ব্যাগ ও সাদা স্নিকার। মুখে সামান্য মেকআপ আর খোলা চুল। সেই ছবিতেই এখন উত্তাল সামাজিক যোগাযোগ মাধ্যম।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।