সৌরভ গাঙ্গুলী এখন সুস্থ

দৈনিক আজকালের দপর্ণ:

হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। হার্টে স্টেন্ট বসানোর পর এখন সুস্থ আছেন তিনি। সবকিছু ঠিক থাকলে আগামীকাল (রবিবার) সকালেই বাসায় ফিরবেন সাবেক ভারতীয় অধিনায়ক।
সৌরভ গাঙ্গুলীর অন্যতম চিকিৎসক ডাক্তার সপ্তর্ষি বসু বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, রোববার সকালে সৌরভকে ছুটি দেয়ার পরিকল্পনা আছে। কারণ তার শারীরিক অবস্থা বেশ ভালো। চিকিৎসায় বোর্ড প্রধান বেশ দ্রুত সাড়া দিচ্ছেন। তাই দ্রুত ছেড়ে দেয়ার সিদ্ধান্ত নেয়া হল।
তিনি আরো বলেন, গত কয়েক বছর ধরে সৌরভ পরিমিত খাওয়া দাওয়া করেন। প্রতিদিন নিয়ম করে জিম করেন। তার এরকম হওয়াটা একটা দুর্ভাগ্যজনক ঘটনা। যদিও এখন চিন্তার কোনো কারণ নেই। আগামী কয়েকদিন বিশ্রামের পর উনি আবার আগের মতো স্বাভাবিক জীবনযাপন করতে পারবেন।
হৃদরোগে আক্রান্ত হয়ে গত ২ জানুয়ারি প্রথম হাসপাতালে ভর্তি হন সৌরভ। সেবার তার হার্টে একটি স্টেন্ট বসানো হয়। তারপর এক সপ্তাহের মধ্যে বাড়িও ফিরে যান। কিন্তু বুধবার ফের বুকে ব্যথা নিয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। ধমনীর ব্লকেজ বেড়ে যাওয়ায় এবার দুটি স্টেন্ট বসানো হয়।
শর্টলিংকঃ