মীরসরাইয়ের জোরারগঞ্জে ২নং হিঙ্গুলী তারুণ্য সংঘের উদ্যোগে নুরের ছোবহান মেম্বার পাড়ায় বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালন

দৈনিক আজকালের দর্পন ডেস্ক :

চট্রগ্রামের মীরসরাই উপজেলার জোরারগজ্ঞ থানার ২ নং হিংগুলি উদীয়মান তারুণ্য সংঘের আয়োজনে ববঙ্গবন্ধুর জন্মশতবর্ষ উদযাপন উপলক্ষে ২নং হিঙ্গুলী তারুণ্য সংঘের বিশেষ আয়োজনে নুরের ছোবহান মেম্বার পাড়ায় সকাল থেকে মানবতার কল্যানে প্রবাসী মোহাম্মদ নুর উদ্দিন (জিকু) কুয়েত এর মুল ব্যবস্হাপনায় প্রধান উপদেষ্টা ২ নং হিংগুলি উদীয়মান তারুণ্য সংঘ। জোরারগঞ্জ, চট্রগ্রাম এর আয়োজনে এই অনুষ্ঠানটি করাহয় । মীরসরাইয়ের জোরারগঞ্জে ২নং হিঙ্গুলী তারুণ্য সংঘের উদ্যোগে নুরের ছোবহান মেম্বার পাড়ায় বঙ্গবন্ধুর জন্মশতবর্ষ পালন করা হয়।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও বিশ্ব শিশু দিবস  উপলক্ষে ২নং হিঙ্গুলী উদীয়মান তারুণ্য সংঘের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির ও ব্ল্যাড ব্যাংক গ্রুপিং ক্যাম্প-২০২১ ইং পালন করা হয়। সার্বিক তত্বাবধানে ছিলেন বিজয় কমিউনিটি চক্ষু হাসপাতাল।

No description available.

গত ১৭ই মার্চ মহান নেতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী ও বিশ্ব শিশু দিবস  উপলক্ষে ২নং হিঙ্গুলী উদীয়মান তারুণ্য সংঘের উদ্যোগে বিনামূল্যে চক্ষু শিবির ও ব্ল্যাড ব্যাংক গ্রুপিং ক্যাম্প-২০২১ ইং এর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ২নং হিঙ্গুলী তারুণ্য সংঘের উদ্যোগে নুরের ছোবহান মেম্বার পাড়া সকল সদস্য ও আয়োজক কমিটির পরিচালক বৃন্দ এতে উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ